কিভাবে পুরুষরা তাদের যৌন কর্মক্ষমতা উন্নত করতে পারে  কিছু বিষয় আলোচনা করা হলো!!!

কিভাবে পুরুষরা তাদের যৌন কর্মক্ষমতা উন্নত করতে পারে  কিছু বিষয় আলোচনা করা হলো!!!

অনেক পুরুষই যৌনতার সময় তাদের নিজের এবং তাদের সঙ্গীর আনন্দ এবং তৃপ্তি বাড়াতে আগ্রহী। যাইহোক, যৌন কর্মক্ষমতার উপর ফোকাস করা উদ্বেগ হতে পারে। সাধারণ জীবনধারা পরিবর্তনের একটি সেট সাহায্য করতে পারে: উদ্বেগ কমাতে, ইরেক্টাইল ডিসফাংশন উন্নত করতে, যৌন সঙ্গীদের সাথে সম্পর্ক বাড়াতে এবং স্ট্যামিনা বাড়াতে। এই পরিবর্তনগুলি জড়িত প্রত্যেকের জন্য যৌনতাকে আরও আনন্দদায়ক এবং সন্তোষজনক করে তুলতে পারে। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে ইরেকশন পাওয়া এবং বজায় রাখার বিষয়ে উদ্বিগ্ন হওয়া প্রায়শই কর্মক্ষমতা উদ্বেগের একটি মূল কারণ। যৌন কর্মক্ষমতা উন্নত করার তেরোটি উপায় নিম্নোক্ত পদ্ধতিগুলি ইরেক্টাইল ডিসফাংশন কমাতে, স্ট্যামিনা বাড়াতে এবং যৌনতার সামগ্রিক গুণমান উন্নত করতে সাহায্য করতে পারে:

১। ফোরপ্লেতে মনোযোগ দিন

Pinterest সহজ জীবনধারা পরিবর্তন ইরেক্টাইল ডিসফাংশন উন্নত করতে এবং উদ্বেগ কমাতে সাহায্য করতে পারে। কিছু পুরুষ বিশ্বাস করেন যে অনুপ্রবেশ সবচেয়ে গুরুত্বপূর্ণ, এমনকি যৌনতার সংজ্ঞায়িত অংশ। যাইহোক, যারা ইরেক্টাইল ডিসফাংশন অনুভব করেন তারা তাদের অংশীদারদের খুশি করার জন্য ইরেকশনের প্রয়োজন নেই তা জেনে খুশি হতে পারেন। প্রকৃতপক্ষে, ইরেক্টাইল ডিসফাংশন এমনকি তাদের সঙ্গীর জন্য আরও ভাল কাজ করে এমন নতুন কৌশলগুলি চেষ্টা করার জন্য একটি উত্সাহ হতে পারে। ফোরপ্লেতে স্পর্শ, চুম্বন এবং ওরাল সেক্স অন্তর্ভুক্ত থাকতে পারে। তারা ফোরপ্লে তৈরি করছে যা জড়িত প্রত্যেকের জন্য যৌন অভিজ্ঞতা উন্নত করতে পারে। ফোরপ্লে মহিলাদের জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ হতে পারে। 2017 সালের একটি সমীক্ষায় দেখা গেছে যে খুব কম মহিলা – প্রায় 18 শতাংশ – একা মিলন থেকে প্রচণ্ড উত্তেজনা অনুভব করেন। একই ফলাফল অনুসারে, 36.6 শতাংশ মহিলা বলেছেন যে মিলনের সময় যৌন উত্তেজনার জন্য ক্লিটোরাল স্টিমুলেশন প্রয়োজন ছিল।

২।     স্টার্টস্টপ টেকনিক ব্যবহার করে দেখুন

যে সমস্ত পুরুষ সহবাসের সময় দীর্ঘস্থায়ী হতে চান তারা স্টার্ট-স্টপ টেকনিক ব্যবহার করে দেখতে পারেন বিশ্বস্ত উৎস। এই কৌশলটি ব্যবহার করার জন্য, প্রতিবারই বীর্যপাত আসন্ন মনে হলে যৌন কার্যকলাপ বন্ধ করুন। গভীরভাবে শ্বাস নিন এবং ধীরে ধীরে আবার শুরু করুন, তারপর যতক্ষণ ইচ্ছা বীর্যপাত দেরি করতে থামুন। এই পদ্ধতিটি শরীরকে বীর্যপাত বন্ধ রাখতে প্রশিক্ষণ দিতে পারে এবং একজন পুরুষকে বীর্যপাত না হওয়াতে আরও স্বাচ্ছন্দ্য বোধ করতে সাহায্য করতে পারে, এমনকি তীব্র যৌন কার্যকলাপের সময়ও।

৩।     নতুন কিছু চেষ্টা করুন

আবেগ এবং উত্তেজনার পরিবেশে যৌন আনন্দের বিকাশ ঘটে। যদি একজন ব্যক্তি দীর্ঘদিন ধরে একজন সঙ্গীর সাথে থাকে, তাহলে যৌনতা রুটিন অনুভব করতে শুরু করতে পারে, এবং উত্তেজিত বোধ করা, মনোনিবেশ করা বা সঙ্গীকে খুশি করা ক্রমশ কঠিন বলে মনে হতে পারে। এটি একটি নতুন যৌন কার্যকলাপ বা অবস্থান চেষ্টা করতে বা একটি ভিন্ন অবস্থানে যৌন মিলন করতে সাহায্য করতে পারে। এছাড়াও, যৌন কল্পনা সম্পর্কে কথা বলা যৌনতাকে আরও উত্তেজনাপূর্ণ করে তুলতে পারে। এছাড়াও, এটি বেডরুমের বাইরে সঙ্গীর সাথে নতুন কিছু করতে সাহায্য করতে পারে, যেমন:

  • একসাথে রান্না করা
  • কায়াকিং বা হাইকিং
  • একটি যাদুঘরে যাচ্ছে
  • একটি নতুন ব্যান্ড দেখা
  • একটি নতুন খেলার চেষ্টা

এটি লোকেদের আরও সংযুক্ত বোধ করতে সাহায্য করতে পারে এবং নতুন কার্যকলাপের উত্তেজনা বেডরুমে বহন করতে পারে।

৪।     উদ্বেগ এবং চাপ পরিচালনা করুন

উদ্বেগ এবং চাপ একটি ইরেকশন পেতে বা বজায় রাখা কঠিন করে তুলতে পারে। এই অনুভূতিগুলিও মানুষকে যৌন ঘনিষ্ঠতা থেকে বিভ্রান্ত করতে পারে। একজন পুরুষ যদি সে যৌনভাবে কীভাবে পারফর্ম করবেন তা নিয়ে উদ্বিগ্ন বোধ করেন, তবে সে যৌনতার বিষয়ে কম উত্তেজিত এবং কম ব্যস্ত বোধ করতে পারে। উদ্বেগ এবং চাপ পরিচালনার কৌশলগুলির মধ্যে রয়েছে:

  • যৌন পারফরম্যান্সের চেয়ে শারীরিক সংবেদনগুলিতে বেশি মনোযোগ দেওয়া
  • ব্যায়াম করা
  • বেশি ঘুমানো
  • সম্পর্ক উন্নত করার জন্য কাজ করা
  • ধ্যান করা
  • প্রিয় শখের জন্য বেশি সময় ব্যয় করা
  • থেরাপিতে যাচ্ছেন
  • মানসিক ওষুধ গ্রহণ

৫।     ধূমপান ত্যাগ করুন

সিগারেট ধূমপান উচ্চ রক্তচাপ এবং অন্যান্য হার্ট সংক্রান্ত সমস্যা হতে পারে যা ইরেক্টাইল সমস্যা সৃষ্টি করে। ধূমপান স্বাধীনভাবে ইরেক্টাইল ডিসফাংশনের সাথেও যুক্ত। ধূমপান এবং যৌন কর্মক্ষমতা সম্পর্কিত 13টি গবেষণার 2015 বিশ্লেষণে দেখা গেছে যে ধূমপান ত্যাগ করা প্রায়শই যৌন ক্রিয়াকে উন্নত করে এবং ইরেক্টাইল ডিসফাংশন হ্রাস করে।

৬।     খোলা যোগাযোগ

স্বাধীনভাবে কথা বলা যৌন অভিজ্ঞতাকে উল্লেখযোগ্যভাবে উন্নত করতে পারে। যদি যৌনতা সম্পর্কিত সমস্যাগুলি উত্তেজনা বা উদ্বেগের সৃষ্টি করে, তবে এটি একটি সঙ্গীর সাথে নিয়ে আসা ভাল। একটি সমাধানে একসাথে কাজ করা একজন মানুষকে কম বিচ্ছিন্ন বোধ করতে এবং কোনও উদ্বেগ বা অপরাধবোধকে মোকাবেলা করতে সহায়তা করতে পারে। একজন অংশীদার যৌন কর্মহীনতা সম্পর্কে ভয় কমাতে সক্ষম হতে পারে এবং তাদের ব্যবহারিক পরামর্শ থাকতে পারে।

৭।     সম্পর্কের সমস্যা সমাধান করুন

বেডরুমের বাইরের সমস্যাগুলি যৌন কর্মহীনতার কারণ হতে পারে। উদাহরণস্বরূপ, একজন পুরুষ যে মনে করেন যে একজন সঙ্গী তাদের খুব বেশি সমালোচনা করে সে যৌনতার সময় উদ্বিগ্ন বোধ করতে পারে, যার ফলে কম সন্তোষজনক অভিজ্ঞতা হয়। যোগাযোগ যা অনুভূতির উপর ফোকাস করে, দোষারোপ নয়, অংশীদারদের সম্পর্কের চ্যালেঞ্জ মোকাবেলায় সাহায্য করতে পারে। কিছু লোক সম্পর্ক বা যৌন থেরাপি থেকেও উপকৃত হয়।

৮।     আরো ব্যায়াম পান

নিয়মিত ব্যায়াম মানসিক স্বাস্থ্যের উন্নতি করতে পারে এবং উদ্বেগ কমাতে পারে। শারীরিকভাবে সক্রিয় থাকা হার্টের অবস্থার ঝুঁকির কারণ কমাতে পারে এবং যৌন ফাংশন এবং সামগ্রিক স্বাস্থ্যের উন্নতি করতে পারে। উচ্চ রক্তচাপ, হৃদরোগ এবং ডায়াবেটিসের মতো অবস্থা স্নায়ুর ক্ষতি করতে পারে এবং লিঙ্গে প্রবাহিত রক্তের পরিমাণ পরিবর্তন করতে পারে। এটি ইরেকশন পেতে বা বজায় রাখা আরও কঠিন করে তুলতে পারে। উপরন্তু, কিছু পুরুষ নিয়মিত ব্যায়াম তাদের মানসিক স্বাস্থ্যের উন্নতি, reduci যে খুঁজে