বিবাহিত হওয়ার সময় আমার প্রাক্তনের সাথে দেখা করার আগে আমি যে জিনিসগুলি জানতে চাই

বিবাহিত হওয়ার সময় আমার প্রাক্তনের সাথে দেখা করার আগে আমি যে জিনিসগুলি জানতে চাই

পুরো সভাটি আপনাকে বিভিন্ন ধরণের আবেগ অনুভব করবে যা আজ আমি বুঝতে পারি যে আমরা যাকে মানব আচরণ বলি। আমি আমার স্বামীকে সবকিছু বলে শেষ করেছিলাম এবং তার মুখে হাসি ছিল কারণ আমি তার কাছে বাড়ি ফিরে এসেছি এবং সত্যবাদী। তিনি খুব সমর্থন করেছিলেন এবং ভাগ করেছিলেন যে আমি কিছু ভুল করিনি এবং আমি কেবল একজন মানুষ। যাইহোক, প্রতিক্রিয়া ব্যক্তি থেকে ব্যক্তির উপর নির্ভর করে। আপনি আপনার প্রাক্তনের সাথে দেখা করার আগে সমস্ত কিছু বিশ্লেষণ করুন কারণ তাদের কোনও কাজের জন্য কারও অনুশোচনা করা উচিত নয়।

1. এই বিষয়গুলো মাথায় রাখুন
আমি একজন আশ্চর্যজনক ব্যক্তির সাথে বিবাহিত ছিলাম এবং একটি দুর্দান্ত জীবন ছিল কিন্তু যখন আমি সোশ্যাল মিডিয়াতে একজন প্রাক্তনকে পেয়েছি, তখন আমি একটি কফি হাউসে তার সাথে দেখা করার সুযোগে ঝাঁপিয়ে পড়েছিলাম। কিন্তু এমন আবেগ এবং জিনিস ছিল যার জন্য আমি প্রস্তুত ছিলাম না। এখানে 5টি জিনিস রয়েছে যা আমি জানতাম যে আমি অনুভব করব এবং এটি করার আগে আপনার জানা উচিত। জানতে নিচে স্ক্রোল করুন।

2. প্রজাপতি
আমি যখন বাড়িতে আমার প্রাক্তন স্বামীর সাথে একটি ক্যাফেতে একটি মিটিং ঠিক করেছি, তখন এটি আমার পেটে প্রজাপতি দিয়ে শুরু হয়েছিল। এটি একটি পারস্পরিক বিচ্ছেদ ছিল কারণ আমরা দুজনেই জীবনে বিভিন্ন জিনিস চেয়েছিলাম কিন্তু আমি এখনও তাকে দেখে উত্তেজিত ছিলাম। যাইহোক, এই প্রজাপতির একমাত্র কারণ ছিল না, আমি স্বামী থাকাকালীন আমার প্রাক্তনের সাথে দেখা করছি এই বিষয়টি নিয়ে আমি কিছুটা চিন্তিত ছিলাম। এমনকি ক্যাফেতে মিটিং হলেও অনেকে এটাকে প্রতারণাও বলবেন। সুতরাং আপনি আপনার পেটে প্রজাপতি পেতে বাধ্য.

3. অপরাধবোধ
প্রজাপতির পরে, অপরাধবোধ এসেছিল কারণ একটা সময় ছিল যখন আমি সেই ক্যাফেতে যার সাথে দেখা করতে যাচ্ছিলাম তার প্রেমে পড়েছিলাম। এতটাই যে আমি আমার স্বামীকে বলতে চাই কিন্তু আমি চিন্তিত ছিলাম যে তার পুরুষ অহং আঘাত পেতে পারে।

4. অনুশোচনা
যদি আপনার প্রাক্তন এখন দুর্দান্ত দেখায়, আপনি তাকে বা তার কাজ করার জন্য যে ছোট ছোট জিনিসগুলি ব্যবহার করেছিলেন তা সংশোধন করেছেন এবং আপনি একটি দুঃখজনক বিবাহিত অবস্থায় আছেন, আপনি এক চিমটি অনুশোচনা অনুভব করবেন। যদিও আমি সুখী দাম্পত্য জীবনে ছিলাম, তবুও আমি সেই অনুশোচনা, সেই কৌতূহলটি অনুভব করেছি যদি সে আশ্চর্যজনক দেখায়, এত বদলে গেছে, আরও দায়িত্বশীল দেখায়।

5. অস্পষ্টতা
আমরা যখন কথা বলছিলাম, তখন অনেকগুলি অভ্যন্তরীণ রসিকতা ছিল যা আমরা ভাগ করেছিলাম, সত্য যে আমরা একে অপরকে দেখেছিলাম যখন আমাদের কেউ ছিল না এবং একে অপরের পাগল দিকটি জানতাম, এমন একটি দিক এখন আর কেউ দেখতে পাবে না, সেখানে এই গুটি ছিল -নেস, আমার হৃদয়ে এই অস্পষ্ট এবং উষ্ণ অনুভূতি যা কেউ অনুভব করবে যখন তারা বসে একজন প্রাক্তনের সাথে কথা বলে। সমস্ত স্মৃতি ছুটে ফিরে আসে এবং আপনার চোখের জলও হতে পারে। আপনি যদি আপনার প্রাক্তনের সাথে দেখা করতে যান তবে এই অনুভূতিগুলির জন্য প্রস্তুত থাকুন।

6. ঘৃণ্য অনুভূতি
একবার “তারিখ” শেষ হয়ে গেলে এবং আমি বাড়ি ফিরে যাচ্ছিলাম, আমি হঠাৎ বুঝতে পারি যে আমি সম্ভবত আমার স্বামীর সাথে মানসিকভাবে প্রতারণা করেছি এবং আমার স্বামী কখনই এটি করতেন না। আমি অসুস্থ এবং অপরাধী এবং এমনকি বমি বমি ভাব অনুভব করেছি যখন আমি 5 বছর আগে বিদায় জানিয়েছিলাম এমন কিছুর জন্য আমি একটু কাঁদছিলাম। আমি যে একটু ঈর্ষান্বিত বোধ করছিলাম যে তার জীবনে অন্য কেউ আছে, একই বাড়িতে বসবাস যেখানে আমরা আমাদের মুহূর্তগুলি ছিলাম, আমি বাড়ি ফিরে না আসা পর্যন্ত আমাকে ঘৃণা করেছিল…