যৌনমিলনের পর নারী-পুরুষ কি ধরনের চিন্তা নানা ভাবনা করে?

যৌনমিলনের পর নারী-পুরুষ কি ধরনের চিন্তা নানা ভাবনা করে?

যৌন আকাঙ্ক্ষা সাধারণত মহিলাদের তুলনায় পুরুষদের মধ্যে বেশি, টেস্টোস্টেরন (টি) এই পার্থক্যের পাশাপাশি মহিলা এবং পুরুষ উভয়ের মধ্যে যৌন ইচ্ছার মধ্যে পার্থক্যের জন্য দায়ী বলে মনে করা হয়। যাইহোক, কিছু গবেষণায় যৌন আকাঙ্ক্ষার গবেষণায় হরমোন এবং সামাজিক বা মনস্তাত্ত্বিক উভয় কারণকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

  1. রহস্য উন্মোচিত!

সেক্সের পরে, এটি হয় স্বাস্থ্যকর আলিঙ্গন হতে পারে বা দ্রুত ঘর ছেড়ে চলে যাওয়ার তাগিদ হতে পারে। কিছু লোক যৌনতার পরে চুম্বন করতে এবং তাদের সঙ্গীর কাছাকাছি থাকতে পছন্দ করে, কেউ কেউ ঠিক পরে ঘুমাতে পছন্দ করে। যৌনতার পরে মনের মধ্যে অনেক কিছু আসে কারণ এটি মানসিক এবং মানসিকভাবে উদ্দীপক। কিন্তু যৌন মিলনের পর পুরুষ ও মহিলারা আসলে কী ভাবেন? আসুন জেনে নেই বেনামে 5 জনকে কী শেয়ার করতে হবে।

  1. সংযুক্ত বোধ

“সেক্স করার পর আমি আমার সঙ্গীর সাথে খুব সংযুক্ত বোধ করি। আমি তার কাছাকাছি থাকতে এবং আমার বিরুদ্ধে তার ত্বক অনুভব করতে ভালোবাসি। শারীরিক ঘনিষ্ঠতা আমাকে স্বাচ্ছন্দ্য এবং শান্ত বোধ করে। আমি এই সত্যটি পছন্দ করি যে আমার গার্লফ্রেন্ডও যৌনতার পরে শান্ত এবং শান্ত থাকতে পছন্দ করে।”

  1. একা থাকতে চাই

“আমি সেক্সের পরে আলিঙ্গন করতে পছন্দ করি না। আমি একা থাকতে চাই. আমি পরবর্তীতে যা করতে হবে তা নিয়ে ভাবতে শুরু করি। এটাই আমার চিন্তার জায়গা হয়ে যায়। এবং আমি সেই সময় বিরক্ত হতে চাই না। নৈমিত্তিক সম্পর্ক এই ক্ষেত্রে আমার জন্য সবচেয়ে ভাল কাজ করে।”

  1. অদ্ভুত চিন্তা

“যতবার আমি সেক্স করি, আমার খুব অদ্ভুত লাগে। আমার ক্লাইম্যাক্স করার এই তাগিদ আছে এবং এর পরে, আমি অনুভব করতে শুরু করি যেন যৌনতা একটি পাপ। এটি আমাকে আমার আগের অংশীদারদের থেকে দূরে সরিয়ে দিয়েছে এবং আমি সম্পর্ক ধরে রাখতে না পারার একটি বড় কারণও।”

  1. প্রকৃত চিন্তা

“যখন আমি সত্যিই কাউকে পছন্দ করি, তখন আমি সেক্স করার পরে সেই ব্যক্তির দিকে তাকাতে পছন্দ করি। একটি প্রেমময় দৃষ্টি। আমি এটা স্বীকার করতে ঘৃণা করি, কিন্তু আমি সেই ব্যক্তিকে বিয়ে করার কথাও ভেবেছি। ভবিষ্যত শুধু আমার মনে জাদু করতে শুরু করে। এটি খুব তাড়াহুড়ো হতে পারে তবে এটি আশাব্যঞ্জক।”

  1. সবকিছুই স্বাস্থ্যবিধি সম্পর্কে

“আমি এটা স্বীকার করতে খুব বিব্রত বোধ করছি কিন্তু আমি ভেবে দেখেছি যে আমার সঙ্গী যৌনতার পরে কতটা স্বাস্থ্যকর! সে কি গোসল করেছে, দাঁত ফ্লস করেছে ইত্যাদি সব ধরনের চিন্তা আমার মাথায় আসে। এবং এটি আমাকে বিরক্ত করে। তাই আমি সেক্সের পর অন্তরঙ্গ হতে পছন্দ করি না। আদৌ।”

  1. কর্মক্ষমতা সমস্যা

“আমি গ্যারান্টি দিতে পারি যে সমস্ত পুরুষ যৌনতার পরে অন্তত কয়েকবার এই বিষয়ে চিন্তা করে—’আমি কি ভাল পারফর্ম করেছি?’ পারফরম্যান্সের উদ্বেগ বাস্তব এবং পুরুষদের মাঝে মাঝে হার্ড-অন পেতে অনেক অসুবিধা হয়। তাই, সেক্সের পর একজন ছেলের জন্য এটা ভাবা খুবই স্বাভাবিক যে সে বিছানায় ভালো ছিল কি না।”