যৌন মিলন এর  সময় পুরুষ, মহিলারা যা চায় তার সঙ্গীর কাছ থেকে

যৌন মিলন এর  সময় পুরুষ, মহিলারা যা চায় তার সঙ্গীর কাছ থেকে

যৌন মিলন পুরুষ বা মহিলা অংশীদারই হোক না কেন, প্রত্যেকেরই বেডরুমের চাহিদা রয়েছে, যা অন্য অংশীদার দ্বারা সন্তুষ্ট না হলে সম্পর্ক নষ্ট করতে পারে। কখনও কখনও আপনার সঙ্গীর দ্বারা সামান্য ক্ষীণ এবং এত সুন্দর না যৌন চাহিদাগুলি একটি টার্ন অফ হয়ে যায় কারণ সেগুলি যৌন আনন্দকে বাধা দেয়। যৌন মিলন  এর সময় এই বারবার দাবির প্রতি কীভাবে প্রতিক্রিয়া দেখাবে তা সঙ্গীদের সিদ্ধান্ত নেওয়ার জন্য। যদি আপনার সঙ্গী আপনার যৌন চাহিদা মেটাতে অক্ষম হয়, তাহলে সম্ভাবনা বেশি যে আপনি তাদের কমফোর্ট জোনের বাইরে চলে যাচ্ছেন এবং প্রত্যাশার চেয়ে বেশি। এখানে বিশেষজ্ঞরা আপনার যৌন চাহিদা নিয়ন্ত্রণ করার সহজ উপায় সম্পর্কে পরামর্শ দিয়েছেন যাতে অনেক মতবিরোধ ছাড়াই আপনার সঙ্গীর সাথে যৌন মিলন উপভোগ করা যায়…

পুরুষদের যৌন চাহিদা

তাত্ক্ষণিক পোশাক খুলে ফেলা: পুরুষরা তাদের মেয়েকে নগ্ন দেখতে খুব আকর্ষণীয় বলে মনে করে। তাই পোশাক খোলার কাজটি আয়ত্ত করা একটি অত্যাবশ্যকীয় যা পুরুষরা দ্রুত চলার সময় জোর দেবে। এই চাহিদা সম্পর্কে মহিলাদের যে বিষয়টি বিরক্ত করে তা হল একযোগে সমস্ত পোশাক খোলার ক্রমাগত চাপ কারণ বেশিরভাগ মহিলাই দীর্ঘ এবং কামুক ফোরপ্লে পছন্দ করেন।

চাহিদা পূরণ করুন: সেক্স থেরাপিস্টরা পরামর্শ দেন, “পুরুষদের একটু বেশি শান্ত ও ধৈর্যশীল হতে হবে এবং নারীদের এমন একটি কমফোর্ট জোনে প্রবেশ করতে দিতে হবে যেখানে তারা কোনো বাধা ছাড়াই পোশাক খুলে ফেলতে পারে। আপনার সঙ্গীকে একবারে খুলে ফেলার আশা করা যতটা সহজ মনে হয় ততটা সহজ নয়, তাই তাকে জায়গা দিন, তাকে স্বাচ্ছন্দ্য বোধ করুন এবং এটি একটি উপভোগ্য কাজ করুন। হয়তো আপনার ভদ্রমহিলা লজ্জা বোধ করছেন; তাই লাইট বন্ধ করুন এবং তারপর তার শরীরের এক আভাস পাওয়ার ইচ্ছা সম্পর্কে তাকে নরমভাবে বলুন।”

উইকড অ্যান্ড ওয়াইল্ড: এটি অফিসিয়াল যে পুরুষরা বেশি যৌন আক্রমনাত্মক এবং তারা প্রায়শই তাদের মহিলা সঙ্গী একই রকম আচরণ করার আশা করে। আপনার বাচ্চাকে দুঃসাহসিক হতে বলার সময়, মনে রাখবেন যে আপনার মহিলা প্রেম মনে হতে পারে আপনি বিছানায় বন্য প্রাণীর মতো আচরণ করছেন।

চাহিদা পূরণ করুন: বিশেষজ্ঞরা বলেন, “আপনার মহিলার বিছানায় বন্য এবং দুষ্ট আচরণ করার দাবি করা অন্যায্য। আপনার মহিলা সঙ্গী একজন পর্ন তারকার জুতায় পা রাখতে এবং বন্য যৌন চালনা করতে পারে না। চেষ্টা করুন এবং তাকে আপনি যা চান তা করতে বাধ্য করার পরিবর্তে বিছানায় সে যা করতে উপভোগ করে তা করতে দিন। একবার সে নতুন সেক্স পজিশন চেষ্টা করার জন্য উন্মুক্ত হয়ে গেলে, তাকে জিজ্ঞাসা করার চেষ্টা করুন যে সে বন্য পদক্ষেপগুলি বেছে নিতে চায় কিনা।”

মৌখিক আনন্দ: মৌখিক আনন্দ তখনই উপভোগ করা যায় যখন উভয় অংশীদার পারস্পরিক সম্মতি দেয়। এবং প্রায়শই, এটি মহিলা সঙ্গীর উপর একটি আরোপিত কাজ, কারণ সমস্ত মহিলা তাদের পুরুষদের খুশি করার জন্য নিচে যাওয়ার ধারণা নিয়ে খুশি হয় না।

চাহিদা পূরণ করুন: বিশেষজ্ঞরা বলেন, “যখন অন্তরঙ্গ মুহুর্তের কথা আসে, তখন জোর করে কিছু করা উচিত নয়। বরং প্রতিটি কাজ ভালোবাসার বহিঃপ্রকাশ হওয়া উচিত। ওরাল সেক্সের ক্ষেত্রে, এটা সত্য যে পুরুষরা মৌখিক আনন্দ পেতে বেশি আগ্রহী এবং মহিলারা প্রায়শই অনিচ্ছুক প্রধানত স্বাস্থ্যবিধি সমস্যার কারণে। পুরুষদের অবশ্যই মহিলাকে বুঝতে হবে যে এটি তাদের শারীরিক ঘনিষ্ঠতার সমান অংশ এবং সে তার উপর ওরাল সেক্স চাপিয়ে দিচ্ছে না। একবার একজন মহিলা এই কাজটিতে আনন্দ পেতে শুরু করলে, তার পক্ষ থেকে একটি উদ্যোগের জন্য অপেক্ষা করুন বরং আপনি যখনই ঘনিষ্ঠ হন তখন তাকে মৌখিক কাজ করতে বলুন।”

মহিলাদের যৌন চাহিদা

একাধিক প্রচণ্ড উত্তেজনা: বেশিরভাগ মহিলা অভিযোগ করেন যে তাদের পুরুষ সঙ্গীরা তাদের চূড়ান্ত বিগ ‘ও’ দিতে ব্যর্থ হয়। এইভাবে, তারা তাদের পুরুষের কাছ থেকে অতিরিক্ত প্রত্যাশা করা শুরু করে এবং সম্ভবত একটি সন্তোষজনক প্রচণ্ড উত্তেজনায় পৌঁছাতে ব্যর্থ হওয়ার জন্য তাদের দায়ী করে। অন্যদিকে, পুরুষরা এটাকে বিরক্তিকর মনে করেন যখন তাদের মহিলা সঙ্গী তার প্রচণ্ড উত্তেজনায় বেশি মনোনিবেশ করে, তার উপভোগের বিষয়ে কম বিরক্ত হয়।

চাহিদা পূরণ করুন: বিশেষজ্ঞরা বলেন, “নারীরা তাদের পুরুষ সঙ্গীর কাছ থেকে সহজে প্রচণ্ড উত্তেজনা না পেলে অবশ্যই আক্রমণাত্মক আচরণ করবেন না। এর পিছনে বেশ কয়েকটি কারণ থাকতে পারে, তাই আপনার রাগ দেখানোর পরিবর্তে এবং এটিকে আপনার ভাল অর্ধেকের জন্য একটি বাধ্যবাধকতা হিসাবে দেখানোর পরিবর্তে, অভিনয়টি পুরোপুরি উপভোগ করার চেষ্টা করুন। এবং একবার আপনি একটি সন্তোষজনক ক্লাইম্যাক্সের দাবি প্রকাশ করা বন্ধ করলে, আপনি কেবল অভিনয়টি আরও ভালভাবে সম্পাদন করবেন না, তবে উপভোগের মাত্রাও বেড়ে যাবে।”

ধীর এবং অবিচলিত চালনা: যৌনতার ক্ষেত্রে নারীরা কম বেপরোয়া নয়, কিন্তু পারফর্ম করার ক্ষেত্রে তারা তাদের সীমা নির্ধারণ করে। তারা এমন একজন মানুষকে পছন্দ করে যে তার যৌন আচরণে খুব বেশি বন্য নয়। পুরুষদের এই চাহিদার কাছে নতি স্বীকার করা কঠিন হওয়ার কারণ হল তারা উপভোগ করতে এবং আনন্দ পাওয়ার জন্য যৌনতায় লিপ্ত হয়, যেখানে মহিলারা আরও ঘনিষ্ঠতা, আলিঙ্গন, স্নুগলিং খোঁজেন, যা একজন পুরুষের পক্ষে যথেষ্ট উত্তেজক নাও হতে পারে।

চাহিদা পূরণ করুন: বিশেষজ্ঞরা বলেন, “আপনার শর্তাবলী অনুযায়ী পুরুষদের বিছানায় পারফর্ম করার আশা করা যৌন আবেগকে মেরে ফেলবে এবং আপনার যৌন জীবনে সমস্যা সৃষ্টি করবে। যদিও এর অর্থ এই নয় যে আপনি বিছানায় আপনার সঙ্গী যা কিছু করেন তা আপনি গ্রহণ করতে শুরু করেন, তবে খুব অনমনীয় হওয়া এবং তাদের থেকে ধীরে ধীরে পারফর্ম করার আশা করা একটি খারাপ পদক্ষেপ। মহিলাদের বুঝতে হবে যে পুরুষদের কিছু যৌন ইচ্ছা পোষণ করে এবং আপনি যদি তাদের উপর আপনার দৃষ্টিভঙ্গি চাপিয়ে দিতে শুরু করেন তবে এটি কোথাও নিয়ে যাবে না। যদি তাদের কাজগুলি অস্বস্তিকর হয়, তাহলে তাদের জানাতে দিন যে আপনাকে কী চালু করে এবং পারস্পরিক বোঝাপড়ার ভিত্তিতে একটি সম্পর্ক গড়ে তুলুন।”

সুরক্ষা ব্যবহার করা: যৌনতাকে একটি দায়িত্ব বা দায়িত্বের মতো আচরণ করা যা প্রতি রাতে পালন করতে হয় একটি স্বাস্থ্যকর অভ্যাস নয়। মহিলারা, সাধারণভাবে, গর্ভনিরোধক ব্যবহার করার জন্য অনেক জোর দেয় এবং পুরুষরা আর