ছোট ও ঝুলে পড়া ব্রেস্ট এতটাই টাইট ও সাইজের হবে আপনি অবাক হয়ে যাবেন !

মেয়েদের শরীর যেন রহস্যের এক অন্তপুরি। আর এই রহস্যের প্রাণকেন্দ্রে রয়েছে মেয়েদের স্তন। বন্ধুরা, স্তন বা ব্রেস্ট প্রতিটি মেয়েকে আলাদা একটি সৌন্দর্যের মাত্রা এনে দেয়। আর এই ব্রেস্ট কিন্তু একটি মেয়েকে বিপরীত লিঙ্গের মানুষের কাছে বেশি আকর্ষিত করে তোলে।  ব্রেস্টের মধ্যে টাইট ব্রেস্ট মানে তো যৌন উদ্দীপনা কে হাজার গুণে বাড়িয়ে দেওয়া। তাই প্রতিটা মেয়ের জীবন সঙ্গিনী এটাই কামনা করে যে তার জীবন সঙ্গিনীর ব্রেস্ট হবে সাইজের মধ্যে অর্থাৎ ৩৪-৩৬ সাইজের এবং সেটা অবশ্য টাইট ও চৌকস হবে, সেটা প্রতিটি মেয়ের কাছে যেমন সুন্দরের ও প্রত্যাশার বস্তু একইভাবে তার বিপরীত সঙ্গিনীও এই একই জিনিস চায়। বর্তমানে এটি প্রতিটি মেয়ের কাছে অনেক চিন্তার বিষয় কিভাবে তার ব্রেস্ট টি টাইট ও চৌকস এবং সাথে সাথে সাইজের মধ্যে নিয়ে আসা যায়। আজ কিভাবে ছোট ও ঝুলে পড়া ব্রেস্ট টাইট ও আকর্ষণীয় সাইজের করবেন সে বিষয়ে আপনাদের ধারণা দিব। আর আপনারা যদি আমাদের নিয়ম মত কাজ গুলো করে থাকেন তাহলে অবশ্যই আপনাদের আশানুরূপ ফল পাবেন।

ছোট ও ঝুলে যাওয়া ব্রেস্ট সাইজের মধ্যে নিয়ে আসতে আমাদের করনীয়ঃ

  • যে সকল মেয়েদের ব্রেস্টের সাইজ ৩৪ এর চেয়ে কম এই ধরনের ব্রেস্ট কিন্তু আমাদের সৌন্দর্য ম্লান করে। সাথে সাথে যৌন উদ্দীপনা কে বাধাগ্রস্থ করে। তাই যে কোনো মূল্যে প্রতিটা মেয়েই চায় তাদের ব্রেস্টের সাইজ একটু বড় করতে।
  • পাশাপাশি ঝুলে যাওয়া ব্রেস্ট কিন্তু আমাদের আরো বেশি চিন্তার কারণ। কারণ ঝুলে যাওয়া ব্রেস্ট মানে আমাদের ব্রেস্টের সৌন্দর্যকে নষ্ট করে দেওয়া। আর এটি যৌন উদ্দীপনার ক্ষেত্রে অনীহা সৃষ্টি করে।

তাই বন্ধুরা, আজকে আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনারা আপনাদের ছোট ব্রেস্ট কে বড় করতে পারেন এবং ঝুলে যাওয়া ব্রেস্ট কে কিভাবে টাইট করতে পারেনঃ

ছোট ব্রেস্টকে সাইজের মধ্যে আনতে যা করবেনঃ

  • প্রথমে আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনাদের ছোট ব্রেস্ট কে সাইজের মধ্যে নিয়ে আসতে পারেন।

এই ক্ষেত্রে কিছু টিপস আপনাদের সাথে শেয়ার করব। এ টিপস গুলো  নিয়মিত অনুসরণ করলে আপনারা আপনাদের ব্রেস্টের সাইজ ছোট সাইজের বা স্বাভাবিক সাইজে নিয়ে আসতে পারেন।

প্রথমে যে টিপসটি আপনাদের সাথে শেয়ার করব সেটি হল ম্যাসাজ।

১। ম্যাসাজঃ

  • প্রতিদিন সকালে ও রাতে ঘুমাতে যাবার সময় ঘুম থেকে উঠার পরে ১০ মিনিটের জন্য আমাদের দুই ব্রেস্টে হাত দিয়ে ম্যাসাজ করতে হবে।
  • দুইহাত ভালোমতো ঘসে গরম করে তারপরে দুই হাত আমাদের দুই ব্রেস্ট এর নিচে দিয়ে ধরে একটু চাপ দিয়ে তারপরে সারকুলার মোশনে যদি আমরা ম্যাসাজ করতে থাকি আমাদের হাতের তালুর সাহায্যে তাহলে আমাদের বেস্ট কিন্তু অনেকটা বড় হয়ে যাবে।

২। ব্যায়ামঃ

  • ব্যায়ামের মাধ্যমে আমরা আমাদের ব্রেস্টের সাইজ বড় করতে পারি।
  • পুশ আপ বা বাটারফ্লাই এই ধরনের বিভিন্ন ব্যায়াম রয়েছে যার সাহায্যে আপনি আপনার বেস্ট কে বড় করতে পারেন।

৩। পরিমাণমতো ঘুম পানীয়ঃ

  • পরিমাণমতো ঘুম ও পানীয় আমাদের ব্রেস্ট বড় করার ক্ষেত্রে দারুন কাজ করে।

৪। গরম তেল মধুর মিশ্রণ

সর্বশেষ যে ঘরোয়া টিপসটি আপনাদের সাথে শেয়ার করব তা হল গরম তেল ও মধুর মিশ্রণ এ কিভাবে ব্রেস্ট বড় করা যায়।

  • পরিমাণমতো তেল ও মধু একসাথে গরম করে তা আমাদের হাতের তালুতে নিয়ে আমরা যদি আমাদের দুই ব্রেস্টকে ভালো মতো ম্যাসাজ করি এবং ১০ মিনিট সময় ধরে প্রতিদিন তাহলে আমাদের ব্রেস্ট কিন্তু অনেক বড় হয়ে যাবে।
  • বন্ধুরা এছাড়াও সার্জারির মাধ্যমে ব্রেস্ট বড় করা যায়। সেটি আমাদের ত্বকের ক্ষতি করে। বিভিন্ন ইউরোপ মহাদেশের এই পদ্ধতি প্রচলিত। ব্রেস্ট সার্জারি করে ব্রেস্টের মধ্যে সিলিকনের বস্তা ভরে দিয়ে ব্রেস্ট সাইজ বড় করা হয়।
  • এই ধরনের সার্জারি গুলো যেমন ব্যয়বহুল তেমনি এগুলো বেস্ট এর জন্য ক্ষতিকারক। আমরা আশা করব উপরে দেওয়া পদ্ধতিগুলো নিয়মিত অনুসরণ করলে আপনাদের ব্রেস্টের সাইজ কিন্তু অনেক বড় হয়ে যাবে যেমনটা আপনারা প্রত্যাশা করেন।

কিভাবে ঝুলে যাওয়া স্তন আপনারা টাইট করতে পারেনঃ

  • এখন আপনাদের সাথে শেয়ার করব কিভাবে ঝুলে যাওয়া স্তন আপনারা টাইট করতে পারেন। বন্ধুরা, এর জন্য দারুন কিছু প্যাক আমি আপনাদের সাথে শেয়ার করব…………
  • এই প্যাকটি তৈরি করতে আপনার হাতের কাছে রাখতে হবে হলুদের গুঁড়া ও ডিম।
  • হলুদের গুঁড়া ও সাথে সামান্য পরিমাণ শশার পেস্ট যোগ করে প্যাকটি তৈরি করে নিয়ে আমাদের দুই ব্রেস্টের মধ্যে যদি আমরা  লাগিয়ে ২০ মিনিট পরে ধুয়ে ফেলুন সাথে সাথে আপনার ঝুলে যাওয়া ব্রেস্ট টাইট হয়ে যাবে।
  • এছাড়াও বন্ধুরা আমাদের ব্রেস্ট যদি টানটান করতে হয় এবং ঝুলে যাওয়া রোধ করতে হয় তাহলে আমাদের উচিত হবে সাইজের ব্রা পরা।
  • এছাড়াও ডাম্বেল এক্সারসাইজ আছে যদি আমরা নিয়মিত করি আমাদের ব্রেস্ট কিন্তু অনেক টাইট হয়ে যায় এবং ঝুলে যাওয়া প্রতিরোধ করে।  

উপরে আজকে যে পদ্ধতি গুলো আপনাদের সাথে শেয়ার করলাম এ পদ্ধতি গুলো যথাযথ নিয়ম অনুসরণ এর মধ্য দিয়ে আপনারা পেতে পারেন আকর্ষিত ও প্রত্যাশিত ব্রেস্টের সাইজ ও ঝুলে যাওয়া ব্রেস্ট টাইট করে নিজেরা পেতে পারেন অল্পবয়সী মেয়েদের মত ব্রেস্ট।

তাহলে বন্ধুরা আমরা আশা করব আজকে দেওয়া টিপসগুলো আপনারা যথাযথভাবে অনুসরণ করে আপনাদের ব্রেস্ট কে আপনাদের প্রত্যাশিত এবং আপনাদের সঙ্গিনীদের আশানুরূপ গড়ে তুলবেন।

ধন্যবাদ